নিহতের ৩ ঘন্টার মধ্যে মূল আসামীসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

মো. আ. জব্বার: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার চৌদার উত্তরপাড়া গ্রামে শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারামারিতে ইমান আলী (৫০) নামের এক বৃদ্ধা নিহত হয়।

এ ঘটনায় পুলিশ সুপার ও ত্রিশাল সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মোহাঃ আজিজুর রহমান এবং ইন্সপেক্টর (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।

পুলিশের এ সফল অভিযানে ঘটনার ৩ ঘন্টার মধ্যে মুল রহস্য উদঘাটন সহ মোঃ নাজমুর হোসেন (২০), মোঃ আব্দুল আজিজ (৫৫), এবং নাজমা আক্তার (৪০)কে গ্রেফতার করতে সক্ষম হন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ীয়া ইউনিয়ন চৌদার উত্তর পাড়া জনৈক মোঃ ইমান আলীর বাড়ীর উঠানে বৃষ্টির পানি জমা হয়। ইমান আলি পানি বের হওয়ার জন্য নালা তৈরি করে ফলে পানি পাশের নাজমুলের বাড়িতে ঢুকে। এই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ঝগড়া শুরু হয়, এক পর্যায়ে ইমান আলি মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায়। ইমান আলীর বাড়ির লোকজন তাহাকে তাৎক্ষনিক ফুলবাড়ীয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে ফুলবাড়ীয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনাস্থল থেকে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধিন আছে।