কচুক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় তরুনীর লাশ উদ্ধার!

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

মোঃ হেলাল উদ্দিন উজ্জলঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাক্তা ইউনিয়নের শ্রীপুর গ্রামের আজ বুধবার দুপুরে মৃত শমসের আলী ফকির বাড়ির পূর্ব পাশের কচু ক্ষেতে বিবস্র অবস্থায় এক অজ্ঞাত তরুনীর লাশ উদ্ধার করেছে ফুলবাড়ীয়া থানা পুলিশ । এ ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলে উৎসুক জনতার উপচে পড়া ভিড় দেখাদেয়।

গনধর্ষণের পর মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করেছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার্স ইনচার্জ আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। মেয়েটির বিবস্ত্র লাশ দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে হত্যাকারীরা। মেয়েটির ভেনেটি ব্যাগে গাজিপুরের একটি মার্কেটের দোকানে কেনাকাটার রশিদ পাওয়া গেছে। লাশ সনাক্ত করার জন্য ময়মনসিংহ থেকে একটি সিআইডি টিম আশার পর মৃত তরুনীটির বিষয়ে আরো বিস্তারিত জানা যেতে পারে।

শ্রীপুর গ্রামের স্থানীয় রুহুল আমিন বলেন, আজ বুধবার সকাল ১০টায় আমার চাচাতো ভাই মিলন বাড়ি থেকে গরুকে ঘাস খাওয়ানো জন্য জমিতে আনলে বাড়ির পাশে কচুক্ষেতে মেয়েটির উলঙ্গ লাশ দেখে ডাক চিৎকার শুরু করে। আমরা সবাই এসে প্রথমে মেম্বার এবং পরে পুলিশে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
এঘটনার খবর পেয়ে ময়মনসিংহের সহকারী পুলিশ সুপার জয়ীতা শিল্পী ঘটনাস্থল পরিদর্শনে আসেন। এ সময় বাক্তা ইউপি চেয়ারম্যান ফজলুল হক মাখন উপস্থিত ছিলেন।