এ মাদ্রাসায় নিয়মিত জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন হয়- লীরা তরফদার

Jamal Jamal

Khan

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

মোঃ আঃ জব্বারঃ  ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব লীরা তরফদার বলেন, এ মাদ্রাসায় লেখাপড়ার পাশাপাশি নিয়মিত জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ প্রতিষ্ঠানে পড়ালেখা ও খেলাধূলার সু-শৃঙ্খল পরিবেশ রয়েছে। তাই এ মাদ্রাসায় আসতে আমার ভাল লাগে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ইসলাম দেশপ্রেম শিক্ষা দেয়। তাই তোমরা দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে শিক্ষা গ্রহণ করবে। তোমরা মাদ্রাসায় লেখাপড়ার কারণে আমাদের চেয়ে একধাপ এগিয়ে আছ। এ মাদ্রাসার সফলতার ধারা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। গতকাল মঙ্গলবার সকাল ১১ঘটিকায় ফুলবাড়ীয়া খাদেমুল ইসলাম (কে, আই) ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব লীরা তরফদার এসব কথা বলেন।
মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোঃ ইউনুছ আলী’র সভাপতিত্বেএতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য জনাব মোঃ রুহুল আমীন। সহকারী অধ্যাপক এ,কে,এম, শামসুজ্জোহা এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসার গভর্ণিংবডির সাবেক সদস্য মোঃ চান্দালী সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন। অনুষ্ঠানের শুরুতেই মাদ্রাসার গভর্ণিংবডির সভাপতি এডভোকেট ইমদাদুল হক মহোদয়ের প্রতি মাদ্রাসার পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। যিনি বর্তমানে পবিত্র মক্কায় উমরাহ্ হজবব্রত পালনে সৌদি আরবে অবস্থান করছেন। অনুষ্ঠানের পক্ষ থেকে তাঁর দীর্ঘায়ূ, সু-স্বাস্থ্য ও নিরাপদে দেশে ফেরা কামনা করা হয়।
বিকালে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি পৌর মেয়র মোঃ গোলাম কিবরিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহ ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান, আলহাজ্ব আব্দুল কাদের তারা, শিক্ষক গোলাম মাওলা, মোঃ আঃ রশিদ, দেলোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।