ভোটারদের সচেতন করতে দুপ্রক’র ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২১

স্টাফ রিপোর্টার :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ফুলবাড়ীয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘ ভোটারদেরকে সচেতন করতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। এ উপলক্ষে আজ শনিবার (৬ নভেম্বর) সকালে উপজেলার মিলন বাজার থেকে শুরু করে আন্ধারিয়াপাড়া, রাধাকানাই, ধুরধুরিয়া, রঘুনাথপুর, এলোঙ্গী চৌরাস্তা,আছিম,হাছেনের মোড়, সোয়াইতপুর, কাহালগাঁও, এনায়েতপুর, পাটিরা , শশুতি , কালাদহ বাজার এলাকায় ভোট কেন দিবেন, ভোট কাকে দিবেন, কাকে ভোট দিবেন না এ সম্বলিত লেখা লিফলেট বিতরণ করা হয়। লিফলেটে সৎ, যোগ্য,সর্বোচ্চ জ্ঞানী, চিন্তাশীল, গরীব দু:খী মানুষের সহায়ক,অধিক প্রতিশ্রুতিশীল নির্ভরযোগ্য নির্ভীক সাহসী এবং যিনি প্রভাবশালীদের দ্বারা প্রভাবিত না হয়ে উন্নয়নে ভূমিকা রাখবেন তাদেরকে ভোট প্রদানের আহ্বান জানানো হয়েছে এবং অসৎ, অনৈতিক কাজে জড়িত,অযোগ্য, প্রতারক, ঘুষখোড়,সন্ত্রাসী, মজুতদার, মামলাবাজদের ভোট প্রদানে নিরুৎসাহিত করা হয়েছে।
লিফলেট বিতরণে নেতৃত্ব দেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক সাংবাদিক আলহাজ্ব নুরুল ইসলাম খান,সম্মানিত সদস্য হযরত আলী, প্রমুখ । এসময় দুপ্রক নেতৃবৃন্দ বলেন, আমরা সুন্দর ও দুর্নীতিমুক্ত দেশ গড়তে আসন্ন ইউপি নির্বাচনে সৎ ও যোগ্যদের ভোট প্রদানের আহ্বান জানিয়েছি, ইনশাআল্লাহ এতে অনেকেই সোচ্চার হবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্যযে উক্ত প্রচারণায় মিডিয়া পার্টনার হিসেবে ছিল সাপ্তাহিক ফুলখড়ি। আন্ধারিয়াপাড়া এলাকায় লিফলেট বিতরণকালে শিক্ষানুরাগী অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম বলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মহৎ উদ্যোগ ,এ কাজে সকলের অংশগ্রহণ করা উচিত।
এ প্রসঙ্গে উপজেলা দুপ্রক’র সাধারণ সম্পাদক ,সাপ্তাহিক ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মো. নুরুল ইসলাম খান বলেন, আমরা স¦ উদ্যোগে ১০ হাজার লিফলেট ছাপিয়েছি, ১ম দিন গত শুক্্রবার (৫নভেম্বর) জোরবাড়ীয়া উত্তর পাড়া থেকে শুরু করে ১১ মাইল ,১০ মাইল,লক্ষীপুর,দেওখোলা, বাসনা, নয়াবিলা,তেলীগ্রাম, মোহাম্মদ নগর, বরুকা, সোনারুবাড়ী মোড়, ছলির বাজার, পালোয়ান মার্কেট, বাদশার মোড়, হাটকালির বাজার,শিবগঞ্জ,পাটুলী,বালুঘাট,বোডের বাজার,কেশরগঞ্জ, বাবুগঞ্জ ও বাকতা বাজার এলাকায় এ লিফলেট বিতরণ করেছি। এ কার্যক্রমে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ- সভাপতি পারভীন আখতার রেবা, র ই শামস আল আসাদ , সম্মানিত সদস্য আলহাজ্ব আঃ খালেক, প্রভাষক মোজাম্মেল হক আলামিন, নার্গিস সুলতানা অংশ গ্রহণ করেছেন।