পুলিশের হাত থেকে হত্যা মামলার আসামী ছিনতাই

Jamal Jamal

Khan

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

ফুলবাড়িয়া উপজেলার দাওশা গ্রামের সাবেক মেম্বার মোসলেম উদ্দিন হত্যা মামলার পলাতক আসামী মিজানুর রহমান ভুট্টুকে গ্রেফতারের পর পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয় তাঁর আত্মীয় স্বজনরা। ঘটানাটি ঘটেছে শনিবার রাতে পুটিজানা ইউনিয়নের বিড়ালশাখ গ্রামে।
ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনের নেতৃত্বে রাতেই পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে স্থানীয়দের সহযোগীতায় বিড়ালশাখ গ্রাম থেকে আহতবস্থায় মিজানুর রহমান ভুট্টুকে (৪২) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বিড়ালশাখ গ্রামে মৃত আ. হক মুন্সির ছেলে মিজানুর রহমান ভুট্টু সাবেক মেম্বার মোসলেম উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামী। সে দীর্ঘদিন পলাতক ছিলেন।
নাম না বলা শর্তে বিড়ালশাখ গ্রামে একাধিক ব্যাক্তি জানান, শনিবার সন্ধ্যায় ফুলবাড়িয়া থানার এস,আই মুক্তাদারুল হাসান পুলিশ নিয়ে বিড়ালশাখ গ্রামে অভিযান চালিয়ে একটি পুকুর পাড় থেকে মিজানুর রহমান ভুট্টুকে গ্রেফতার করেন। হাতকড়া পড়িয়ে নিয়ে আসার সময় তাঁর আত্মীয় স্বজনরা পুলিশের সাথে ধস্তাধস্তি করে তাকে ছিনিয়ে নেয়। আসামী ছিনতাইয়ের ঘটনার পর থেকে গ্রামের পুরুষদের মাঝে এক ধরণের আতংক সৃষ্টি হয়।
ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, হত্যা মামলায় গ্রেফতারী পরোনা নিয়ে দীর্ঘদিনের পলাতক আসামী মিজানুর রহমান ভুট্টুকে গ্রেফতারের পর পুলিশের হাত থেকে ছুটে যায়, পরে তাকে আহতবস্থায় গ্রেফতার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।