প্রবাসী ঐক্য সমাজসেবার উদ্যোগে মাস্ক বিতরন

Jamal Jamal

Khan

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১

মো. আ. জব্বার : প্রবাসী ঐক্য সমাজসেবা সংগঠন বাংলাদেশ ইউনিট”র উদ্যোগে সোমবার (১৯জুলাই) বিকেলে উপজেলার কেশরগঞ্জ বাজারের সিএনজি ষ্টেশন, পুরাতন সোনালী ব্যাংক মোড় সহ বিভিন্ন পয়েন্টে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। মাস্ক বিতরনকালে উপস্থিত ছিলেন ১নং নাওগাঁও ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. সুরুজ্জামান (সুরুজ মেম্বার), সমাজসেবক ও সাবেক ফুটবলার জামিল আজিজ, সাবেক সার্জেন্ট ও ফুটবল খেলার প্রশিক্ষক আবু সাঈদ বিপ্লব, এডভোকেট মো. রিয়াজ উদ্দিন, টার্চ মিডিয়া কমিউনিকেশ এর স্বত্ত্বাধিকারী মো. সজিবুল হাসান সোহেল, ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, কেশরগঞ্জ ওয়ালটন সো রুম এর স্বত্ত্বাধিকারী সঞ্জয় সাহা, সমাজসেবক শরিফুল আলম শিশির তালুকদার প্রমূখ।

সামাজিক, স্বেচ্ছাসেবী ও সমাজ সেবামূলক এ সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন সিঙ্গাপুর প্রবাসী মোঃ হারুন, সহ সভাপতি সৌদি প্রবাসী নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক সিঙ্গাপুর প্রবাসী আমিনুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সৌদি প্রবাসী মনিরুল ইসলাম।

সংগঠনটির মূল উদ্যোক্তা সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন জানান, এ সংগঠনের উদ্যোগে গতকাল রবিবার কেশরগঞ্জ এলাকায় ১ হাজার ৫”শ এবং আজ আরো প্রায় ১হাজার মাস্ক বিতরণ করা হয়। প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন আরও জানান, মাস্ক বিতরনের পাশাপাশি প্রাথমিকভাবে ৫০ জন হত দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত হলেও গতকাল সেটি ৬৩ জনে উন্নীত করা হয়। এছাড়া নগদ অর্থও বিতরন করা হয়।

প্রবাসী যোদ্ধাগণ তাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে প্রাপ্ত অর্থ বাংলাদেশের অসহায় মানুষের জন্য এই সহায়তা প্রদান করে থাকেন। এমন মহৎ উদ্যোগ গ্রহন করায় ইতিমধ্যে বিভিন্ন মহল সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।