চৌদার গ্রামের আ: মজিদ আর্মি না ফেরার দেশে

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

স্টাফ রিপোর্টার :

ফুলবাড়িয়া উপজেলার চৌদার মৃধা বাড়ি নিবাসী, বিভাগীয় ভাষ্যকার শাহজাহান মৃধার ছোট ভাই, মোঃ লিয়াকত আলী মৃধার মেঝো ছেলে মেডিকেল সার্জন অফিসার আব্দুল মজিদ আর্মি (৪০) কিডনি সমস্যায় গত সোমবার (১২ জুলাই) সকাল সাড়ে ৭টায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে  ইন্তেকাল করেন । ইন্না-লিল্লাহি ওয়া ইন্না- ইলাইহি রাজিউন।
ঐদিন বিকেল ৫টায় চৌদার গ্রামে নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। উক্ত জানাযা নামাজে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী মহলের নেতৃবৃন্দ এবং সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন অংশ নেন। জানাযা নামাজের পূর্বে বাংলাদেশ সেনা বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী, ও ২ ছেলে সন্তান রেখে গেছেন।
শোক প্রকাশ : বিভাগীয় ভাষ্যকার শাহজাহান মৃধার ছোট ভাই আব্দুল মজিদ আর্মি”র মৃত্যুতে ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান, দৈনিক জনতা পত্রিকার ফুলবাড়ীয়া প্রতিনিধি সাংবাদিক মো. আ. জব্বার, কম্পিউটার অপারেটর মোঃ ইয়াকুব আলী পৃথক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।