বিএনপি নেতা হাজী শমসের আলীর মাতা আর নেই

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

স্টাফ রিপোর্টার :

ফুলবাড়ীয়া পৌর বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব এ.কে.এম শমসের আলীর মাতা মোছাঃ সালেহা খাতুন (৮২)  বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোর ৫টা ৪৫মিনিটের সময় বার্ধক্যজনিত কারণে নিজবাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না….রাজিউন। তিনি ৩ ছেলে, ৬ মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন রেখেগেছেন। বাদ জহুর অত্র পৌরসভার ৩নং ওয়ার্ডের আমতলী ঈদগাহ মাঠে মরহুমার জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজের আগে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া, খতিব আলহাজ্ব ইসমাইল হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান কবির হোসেন এবং পরিবারের পক্ষে দোয়া কামনা করেন মরহুমার পুত্র আলহাজ্ব এ.কে.এম. শমসের আলী। মরহুমার জানাযা নামাজে ইমামতি করেন খতিব মাও. নাজিমুদ্দিন।
উক্ত জানাযা নামাজে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী মহলের নেতৃবৃন্দ এবং সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন অংশ নেন।
শোক প্রকাশ : ফুলবাড়ীয়া পৌর বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব এ.কে.এম শমসের আলীর মাতা মোছাঃ সালেহা খাতুন এর মৃত্যুতে উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক আলহাজ্ব এ.বি ছিদ্দিক, ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান, পৃথক বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।