ফুলবাড়িয়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৩৫ জনের জরিমানা

Jamal Jamal

Khan

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০২১

আল-আমিনঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।  বৃহস্পতিবার সকালে উপজেলার পৌর সদরে স্বাস্থ্যবিধি না মানা ও ফুটপাতে দোকান বসানোর কারণে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৮ টি মামলা ও ৫৭ হাজার ৫ শত ৫০ টাকা জরিমানা করেছে । এ সময় পথচারীদের মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল ছিদ্দিক মাস্ক না পড়ার কারণে ১৬ জন ও ৬ ব্যবসা প্রতিষ্ঠানে ৩৯ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেন। অপরদিকে ম্যজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) দিলরুবা ইসলাম মাস্ক না পড়ার কারণে ১৯ জন, গণউপদ্রপের জন্য ৩জনসহ ২২ জনের নিকট থেকে ১৮ হাজার ৫ শ টাকা জরিমানা আদায় এবং ১৮ মামলা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকার কর্তৃক ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সকলের মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।
বিজ্ঞ নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক বলেন, স্বাস্থ্যবিধি রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।