রাঙ্গামাটিয়ায় চালককে হত্যা করে অটোগাড়ি ছিনতাই

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১

স্টাফ রিপোর্টার:

ফুলবাড়িয়ায় অটো চালক নাজমুল ইসলাম (২৬) কে হত্যা করে অটোগাড়ি ছিনতায়ের ঘটনা ঘটেছ।
গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার রাঙ্গামাটিয়া গ্রামের টানপাড়া এলাকায় পাকা সড়কের উপর ঘটানাটি ঘটায় ছিনতাইকারীরা। অটোচালক নাজমুল ইসলাম ভালুকজান গ্রামে হেলাল উদ্দিনের ছেলে।
হত্যার করে ছিনতাইকারীরা অটোগাড়ি নিয়ে যাবার সময় স্থানীয়রা খোঁজ পেয়ে ধাওয়া দিলে রাঙ্গামাটিয়া ইউনিয়নের বুড়ার বাজার নামক স্থানে গাড়ি ফেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। হত্যা কাজে ব্যবহৃত চাকু পুলিশ ঘটনাস্থলের পাশ থেকে উদ্ধার করেছেন।
স্থানীয় লোকজন ও পুলিশের সাথে কথা বলে জানাগেছে, রাঙ্গামাটিয়া বাজার থেকে প্রায় হাফ কিলোমিটার পশ্চিম দিকে ফাঁকা রাস্তায় ছিনতাইকারীরা নাজমুলের গলায় চাকু চালিয়ে তাকে রাস্তায় ফেলে গাড়ি নিয়ে চলে যায়। চান মিয়া নামের এক ব্যক্তি ভ্যান গাড়ি নিয়ে আসলে রক্তাক্ত অবস্থায় একাই গাড়িতে উঠে। রাঙ্গামাটিয়া বাজারে আনতে আনতে অটো চালকের মৃত্যু হয়। এসময় ভ্যান চালক জ্ঞান হারিয়ে ফেললে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।
গত ২০ ফেব্রুয়ারি স্থানীয় কেশরগঞ্জ বাজারে দিবা নিশি এন্টারপ্রাইজ থেকে ১ লাখ ৭৮ হাজার টাকায় নতুন একটি অটো গাড়ি কিস্তিতে ক্রয় করে নিজেই চালাতেন পৌর সদর সহ বিভিন্ন সড়কে। দুপুরের দিকে ৩০০ টাকায় লেবুর ভাড়া আছে বলে পৌর সদরের অটো স্টেশনে অন্যন্য চালকদের জানিয়েছিল নাজমুল।
ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোর্শেদুল হাসান খান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটোগাড়ি ছিনতাই করতেই চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। অটোগাড়িটি উদ্ধার করা হয়েছে।