করোনা প্রতিরোধে ফুলবাড়ীয়া থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১
মো. আ: জব্বার :
“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” “মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এসব স্নোগানে ফুলবাড়ীয়া থানা পুলিশের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ (ধাপ) মোকাবিলায় স্বাস্থ্যবিধি/ মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
সারাদেশের ন্যায় ফুলবাড়ীয়াতেও আজ রবিবার (২১ মার্চ ) সকালে জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ এবং অনুপ্রাণিত করার লক্ষ্যে ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোহা: আজিজুর রহমান এর দিক-নির্দেশনায় পুলিশের লোগো সম্বলিত ফ্রি মাস্ক বিতরণ, করোনা টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক মাইকিং, লিফলেট ও পোস্টার বিতরণ, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণে ভূমিকা রাখা সহ নানান উদ্যোগ গ্রহন করা হয়।
এ উপলক্ষ্যে একটি র‌্যালী থানা চত্বর থেকে বের হয়ে বাজার প্রদক্ষিণ শেষ মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে শেষ হয়। সেখানে অফিসার ইনচার্জ মোহা: আজিজুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব এডভোকেট ইমদাদুল হক সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান  আলহাজ্ব শরাফ উদ্দিন শর, ফুলখড়ি”র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব নূরুল ইসলাম খান, কাউন্সিলর চান মাহমুদ সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক হারুন অর রশীদ হারুন, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল কদ্দুছ, যুগ্ম-সম্পাদক মঞ্জুরুল হক রাসেল প্রমূখ।
এছাড়াও উক্ত ক্যাম্পেইনে সাড়া দেন সর্বস্তরের মানুষ। উপস্থিত মানুষের হাতে মাস্ক তুলে দেওয়া হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।
এসময় সরকার দিচ্ছে ভ্যাকসিন, আপনি নিজের সুরক্ষা নিন- লড়বো জিতবো বাঁচবো, করোনাকে রুখবো সহ বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার, প্লে-কার্ড হাতে উপস্থিত ছিলেন পুলিশ অফিসার ও সদস্য বৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন স্তরের লোকজন।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এস.আই রুবেল খান।