সুষ্ঠু তদন্ত নিশ্চিত করা হবে- পুলিশ পরিদর্শক (তদন্ত)

Jamal Jamal

Khan

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

মো. আ. জব্বারঃ ফুলবাড়ীয়া থানায় নব-যোগদানকারী পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাঃ মোর্শেদুল হাসান খান বলেন, যে কোন ঘটনার সুষ্ঠু তদন্ত মাধ্যমে বিচার প্রার্থীদের সহযোগিতা নিশ্চিত করা হবে। মাদক ও দুর্নীতির বিরুদ্ধে স্ব-স্ব অবস্থান থেকে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারলেই এ দেশ আরও দ্রুত এগিয়ে যাবে। বিশেষ করে মাদক নির্মূল করতে না পারলে আমরা কেউ নিরাপদ না- এ কথা মনে রাখতে হবে। তিনি আরও বলেন, ফুলবাড়ীয়া উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি আরও উন্নত রাখতে আপনাদের (সাংবাদিকদের) সহ সকলের সার্বিক সহযোগিতা চাই।
গত শনিবার (২৮ নভেম্বর) দুপুরে ফুলবাড়ীয়া থানায় সদ্য যোগদানকারী পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাঃ মোর্শেদুল হাসান খান তাঁর কার্যালয়ে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেন। এ সময় সাপ্তাহিক ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।
তিনি ১৯৯৮ সালে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সমাজ বিজ্ঞানে মাস্টার্স ডিগ্রী লাভ করেন এবং ১৯৯৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। গত ১৭ নভেম্বর-২০২০ইং পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে ফুলবাড়ীয়া থানায় যোগদান করেন। এর আগে তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। সাংসারিক জীবনে তিনি ২ পুত্র সন্তানের জনক। তাঁর বাড়ী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায়।