ফুলবাড়ীয়া এডিপি’র উদ্যোগে সচেতনতামূলক সভা

‘নো মাস্ক, নো সার্ভিস’

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

মোঃ আঃ জব্বারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ প্রতিরোধে উপজেলায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি ব্যাপকভাবে বাস্তবায়নের লক্ষ্যে ‘নো মাস্ক, নো সার্ভিস’ জন অবহিতকরণ ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে ফুলবাড়ীয়া এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে উপজেলা প্রশাসনের প্রচারে পরিষদ চত্বরে এ জন অবহিতকরণ ও সচেতনতামূলক সভায় ফুলবাড়ীয়া এপি, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া ম্যানেজার জেমস্ বিশ্বস বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযানসহ যেভাবেই হোক এই কার্যক্রমের বাস্তবায়ন নিশ্চিত করার লক্ষ্যেই আজকের এই জন অবহিতকরণ ও সচেতনতামূলক সভা।
এসময় তিনি সচেতনতামূলক ও জন অবহিতকরণ সভায় আগত লোকজনের উদ্দেশ্যে আরও বলেন ইতিমধ্যে আমরা উপজেলার ৫৮টি গ্রামে এটা পৌঁছে দিয়েছি। মাস্ক পরিধান করুন সেবা নিন, মাস্ক ব্যবহার ব্যতীত প্রবেশ নিষেধ। মাস্ক ছাড়া কাউকে সরকারি ও বেসরকারি অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না বলেও সরকারের নির্দেশণার কথা স্মরণ করিয়ে দেন। এসময় ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব নূরুল ইসলাম খান, ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সাংবাদিক আ: জব্বার, হেলাল উদ্দিন উজ্জ্বল, আল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসনের প্রচারে গ্রাম ও নগর উন্নয়ন কমিটি এবং ফুলবাড়ীয়া এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার প্রেরণা চিসিম।