ফুলখড়ি”র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

মো. আ. জব্বার: ফুলবাড়িয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকাটি ১৫তম বর্ষপূর্তি ও ১৬তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলেম ওলামাদের নিয়ে এক বিশেষ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ৩১শে অক্টোবর বাদ আছর ছনকান্দা রোডস্থ “মসজিদ আল্লাহু আকবার”- এ ব্যতিক্রমধর্মী এই বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভালুকজান জামিয়া আরাবিয়্যাহ বাহরুল উলুম মাদ্রাসার মোহ্তামিম মাও. আবু হানিফা নোমানী, ইত্তেফাকুল ওলামা ফুলবাড়ীয়া উপজেলা শাখার সভাপতি ও বায়তুল হাবিব মাদ্রাসার মোহ্তামিম মাও. মুফতি আ: কাদির, ফুলবাড়ীয়া বড় মসজিদের ইমাম ও খতিব মাও. রিয়াজ উদ্দিন আন্ওয়ারী, পুরাতন গরুহাটা জামে মসজিদের ইমাম ও খতিব মাও. হারুন অর রশীদ, থানা মসজিদের ইমাম ও খতিব মাও. এমদাদুল হক, ভালুকজান বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাও. উসমান গণি, ফুলবাড়ীয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো: ইউনুছ আলী, ধুরধুরিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আবু ছাইম মো: মোহ্তাছিম বিল্লাহ।এ ছাড়াও ফুলবাড়ীয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী সহ স্থানীয় মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

মোনাজাতপূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মসজিদ আল্লাহু আকবার এর ইমাম ও খতিব মাও. মুফতি মতিউর রহমান, কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মো. নূরুল ইসলাম খান এবং মোনাজাত পরিচালনা করেন মাও. আবু হানিফা নোমানী সাহেব।